1. badsha.dru@gmail.com : admi2017 :
  2. nadibandar2020@gmail.com : Nadi Bandar : Nadi Bandar
বিশ্রাম শেষে কাজে ফিরছেন ফারিয়া - Nadibandar.com
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
নদী বন্দর প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ৭৬ বার পঠিত

বেশ কিছুদিন যাবত চোখের সমস্যায় ভুগছিলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। অবশেষে গত ১৩ আগস্ট রাজধানীর একটি হাসপাতালে চোখে অস্ত্রোপচার করান। এরপর থেকে বিশ্রামে আছেন তিনি। এখন অনেকটাই সুস্থ—শিগগিরই কাজে ফিরবেন এ অভিনেত্রী।

ফারিয়া বলেন, ‘অনেক দিন ধরেই আমার ডান চোখে সংক্রমণ হয়েছিল। সেটা নিয়েই কাজ করছিলাম। একসময় ব্যথা এতটাই বেড়ে যায় যে, অপারেশন করাতে হয়। চলতি মাসের ৩০ তারিখ পর্যন্ত আমাকে বিশ্রামে থাকতে হবে। এরপর কাজে ফিরতে পারব বলে আশা রাখছি।’

সেপ্টেম্বরের শুরুতে ফারিয়া রাজধানীর একটি ব্যবসা প্রতিষ্ঠানের উদ্বোধন করবেন বলে জানা গেছে। এরপর ২৫ সেপ্টেম্বর কলকাতার সিনেমার কাজ শুরু করবেন তিনি। এছাড়া ৪৮তম টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দেওয়ার কথাও রয়েছে এই অভিনেত্রীর। ওই উৎসবে প্রদর্শিত হবে তার অভিনীত সিনেমা ‘মুজিব: একটি জাতির রূপকার’।

সম্প্রতি অনম বিশ্বাসের ‘ফুটবল ৭১’ সিনেমার কাজ শেষ করেছেন নুসরাত ফারিয়া। গত ঈদের সিনেমা ‘সুড়ঙ্গ’-তে আইটেম গার্ল হিসেবে দেখা মিলেছে তার। কিছুদিন আগে মুক্তি পেয়েছে ফারিয়া অভিনীত ‘পাতালঘর’ ছবিটি। এছাড়া টলিউডের ‘আবার বিবাহ অভিযান’ সিনেমায় দেখা গেছে তাকে। রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজের ‘মেনুকা’ গানে কোমর দুলিয়েছেন এই অভিনেত্রী।

নদী বন্দর/এসএইচবি

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Nadibandar.Com
Theme Developed BY ThemesBazar.Com