1. badsha.dru@gmail.com : admi2017 :
  2. nadibandar2020@gmail.com : Nadi Bandar : Nadi Bandar
গায়ের চামড়া মোটা করেই কাজে নামতে হবে: কৌশানি - Nadibandar.com
সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
নদী বন্দর প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৩ বার পঠিত

সম্প্রতি কলকাতার জনপ্রিয় পরিচালক রাজ চৌধুরীর সঙ্গে একটি পার্টিতে ‘লারকি আখ মারে’ গানে উদ্দাম নাচ নেচেছেন টলিউড অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়।

সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই কটাক্ষের মুখে পড়েন তিনি। পার্টিতে উপস্থিত থাকলেও অন্তঃসত্ত্বা শুভশ্রী নিজেকে ডান্স ফ্লোর থেকে কিছুটা সরিয়ে রেখেছিলেন। কিন্তু কৌশানিকে রাজের সঙ্গে নাচ করাকে একেবারেই ভালো চোখে দেখেননি সমালোচকরা। অনেকেই সমালোচনা করে বলেছেন, বিবাহিত রাজের সঙ্গে এত নাচের কী রয়েছে!

বিষয়গুলো চোখে পড়েছে এই অভিনেত্রীর। তার ভাষ্য, ফেমাস বলেই ট্রোল হয়– এটা আমার কাছে এখন স্পষ্ট। এও বুঝেছি, ট্রোলের জন্য গায়ের চামড়া মোটা করেই যে কোনো কাজে নামতে হবে, তা রাজনীতি হোক কিংবা অভিনয়। কে কী বলল, তা ভাবনায় আনা যাবে না। সেজন্যই সামাজিক যোগাযোগমাধ্যমের মন্তব্যগুলো পড়া বন্ধ করে দিয়েছি।

কৌশানি সরাসরিই বলেছেন, কোনো ধরনের ট্রোলকেই তিনি আর পাত্তা দেন না। যে বিষয়টি নিয়ে ট্রোল হচ্ছে, সেটিও সাধারণ একটা ঘটনা।

মূলত ‘আবার প্রলয়’ সিরিজের সাফল্য উদযাপন করতেই এক পার্টির আয়োজন করেছিলেন রাজ। যেখানে নির্মাতার সঙ্গে নাচের সঙ্গী হয়েছিলেন কৌশানি। এই সাধারণ বিষয়টি ট্রোলকারীরা তিল থেকে তালে রূপান্তরিত করবে– তা স্বপ্নেও ভাবেননি এই অভিনেত্রী। 

তার কথায়, ‘সফলভাবে সামনে এগিয়ে যেতে হলে, ‘ট্রোল’ নামক শব্দগুলো এড়িয়ে চলতেই হবে। নিজের কাজ যতক্ষণ সৎ ও সঠিকভাবে করে যাচ্ছি, ততক্ষণ কোনো কিছু নিয়েই ভাবনা নেই।’

নদী বন্দর/এসএইচবি

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Nadibandar.Com
Theme Developed BY ThemesBazar.Com